রবিবার, ১৬ জুন ২০২৪ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি
২০ নভেম্বর ২০২৩ ১৩:৩৩ |আপডেট : ২০ নভেম্বর ২০২৩ ১৯:০৩
ঝিনাইদহ জেলা
ঝিনাইদহ জেলা

ঝিনাইদহের শৈলকুপায় বালুবোঝাই ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেদী হাসান (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই জন। সোমবার (২০ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার গাড়াগঞ্জ বাজারের পাশে চন্ডিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান যশোরের চাচড়া এলাকার আবু কালামের ছেলে। আহতরা হলেন- যশোরের মনির হোসেনের ছেলে মোস্তফা হোসেন, শৈলকুপার ভাটই এলাকার নিতাই চন্দ্রের ছেলে পল্লব চন্দ্র। তারা সবাই যশোরের আবেদিন ইকুপমেন্ট ট্রিটমেন্ট কোম্পানির কর্মচারী।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া থেকে বালুবোঝাই ট্রাকটি ঝিনাইদহের দিকে যাচ্ছিল। গাড়িটা তার বাম দিক না গিয়ে রাস্তার ডান দিকে আসে। এসময় ঝিনাইদহ থেকে মোটরসাইকেল করে তিনজন গাড়াগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। চন্ডিপুর তেল পাম্পের পাশে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর শৈলকুপা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে। পরে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার সময় ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সটি নষ্ট হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের দুই কর্মী সিএনজি করে আহতদের হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাবার পথেই মারা যান মেহেদী হাসান।

শৈলকুপা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইনস্পেক্টর সঞ্চয় কুমার দেবনাথ বলেন, যশোরের আবেদিন ইকুপমেন্ট ট্রিটমেন্ট কোম্পানির ৩ জন কর্মচারী মোটরসাইকেল যোগে গাড়াগঞ্জের দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এক ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়ে ৩ জন গুরুতর আহত হন। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মেহেদি নামের ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। আহত ২ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুরদাস মন্ডল জানান, মোটরসাইকেল ও ঘাতক ট্রাকটি হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন