শুক্রবার, ২৪ মে ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বেরোবি শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা, আটক ২

বেরোবি প্রতিনিধি
২০ নভেম্বর ২০২৩ ১৪:২৩ |আপডেট : ২১ নভেম্বর ২০২৩ ০৫:২৬
আটক দুই যুবক
আটক দুই যুবক

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগে দুইজনকে আটক করেছে শিক্ষার্থীরা। এ সময় সঙ্গে থাকা আরও তিনজন পালিয়ে যায়।

আটককৃতরা হলেন নোবেল আহমেদ ও মইনুল ইসলাম।  নোবেল নগরীর তাজহাট থানার আদর্শপাড়ার সোহরাব হোসেনের ছেলে এবং মঈনুল সাতমাথার মতিউর রহমানের ছেলে। 

সোমবার (২০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পাশে রংপুর ক্যাডেট কলেজের গেটের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, ওই ভুক্তভোগী শিক্ষার্থী বরিশাল বিশ্ববিদ্যালয় থেকে মার্কশিট তোলার জন্য বাস কাউন্টারে গিয়েছিলেন। হরতালের কারণে গাড়ি না পেয়ে মেসে ফিরে আসার সময় দুই যুবক তাকে অপহরণের চেষ্টা করে, দুই যুবকসহ তারা ৫ জন ছিল। তখন কোনো উপায় না পেয়ে ওই শিক্ষার্থী তার বন্ধুকে ফোন করেন এবং সেখানে থাকা এক রিকশা চালকের সহয়তায় অপহরণকারী দুইজনকে বিশ্ববিদ্যালয় গেটের সামনে নিয়ে আসেন। এ সময় বাকি ৩ জন পালিয়ে যায়। পরে ওই শিক্ষার্থী ও তার বন্ধুরাসহ বিশ্ববিদ্যালয় সিনিয়রা মিলে তাদের ধরে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। এ বিষয়ে বিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি জানায়, আটককৃত ছেলেরা নেশাগ্রস্ত ছিল। মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।



মন্তব্য করুন