বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ভুল চিকিৎসা! মারা গেছেন আমির খানের ‘দঙ্গল’–কন্যা

বিনোদন ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৯ |আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৬
‘দঙ্গল’ ছবিতে আমির খানের সহ–অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন।
‘দঙ্গল’ ছবিতে আমির খানের সহ–অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন।

‘দঙ্গল’ ছবিতে আমির খানের সহ–অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন। আজ শনিবার সকালে মাত্র ১৯ বছর বয়সে দিল্লিতে মৃত্যু হয়েছে তার, জানিয়েছে এনডিটিভি। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেত্রী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। অনেক দিন ধরেই তিনি ইনস্টাগ্রামে নিষ্ক্রিয়। তার শেষ পোস্ট ২০২১ সালের নভেম্বরে।

দঙ্গল-এ মহাবীর সিং ফোগত চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান। পর্দায় তার মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি। কিশোরী বয়সের ববিতার চরিত্রে দেখা গিয়েছিল তাকে। আরেকটি ভারতীয় গণমাধ্যম জাগরণের প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন আগেই সুহানি পা ভেঙেছিলেন। দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা চলছিল তার।

চিকিৎসকের পরামর্শে ওষুধ খেয়েছিলেন তিনি। কয়েকটি ভারতীয় গণমাধ্যমের দাবি, ভুল চিকিৎসায় ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া থেকে সুহানির মৃত্যু হতে পারে।

প্রসঙ্গত, দঙ্গল ছবিতে কিশোরী ববিতা ফোগতের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন সুহানি। ছবিতে সুপারস্টার আমির খান, সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ, সানিয়া মালহোত্রা ও জাইরা ওয়াসিমের সঙ্গে কাজ করেছিলেন তিনি।

এ ছাড়া বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও অভিনয় করেছিলেন সুহানি। তবে পড়াশোনায় মন দিতে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। সুহানি জানিয়েছিলেন, পড়াশোনা শেষ করে আবারও তিনি অভিনয়ে ফিরবেন। তবে তার সে ইচ্ছা অধরাই রয়ে গেল।



মন্তব্য করুন