বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

আমার জীবনটা এলোমেলো হয়ে গেল : শেহতাজ

বিনোদন প্রতিবেদক
২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪১ |আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৮
সংগীতশিল্পী প্রীতম হাসানের স্ত্রী অভিনেত্রী ও গায়িকা শেহতাজ
সংগীতশিল্পী প্রীতম হাসানের স্ত্রী অভিনেত্রী ও গায়িকা শেহতাজ

২০২২ সালে বাবাকে হারান সংগীতশিল্পী প্রীতম হাসানের স্ত্রী অভিনেত্রী ও গায়িকা শেহতাজ। বাবাকে হারানোর শোক কাটিয়ে না উঠতেই মাকেও হারিয়েছেন এই অভিনেত্রী।

চলতি বছর ৯ ফেব্রুয়ারি না ফেরার দেশে পাড়ি জমান শেহতাজের মা শাহীনা খন্দকার। এক বছরের ব্যবধানে বাবা-মা দুজনকেই হারিয়ে শোকে বিপর্যস্ত তিনি। সামাল দিতে পারছেন না নিজেকে।

এ নিয়ে গণমাধ্যমকে শেহতাজ বলেন, মা-বাবাকে ঘিরেই ছিল আমার জীবন। বাবা আমার সব কিছু দেখভাল করতেন। কোন কাজটা করব, কোনটা করব না, শিডিউল কবে, কোথায় শুটিংসব মাথায় রাখতেন বাবা। ছোটবেলা থেকে এভাবেই বড় হয়েছি। বাবা মারা যাওয়ার পর সব কিছু থমকে গেছে আমার। গুছিয়ে উঠতে উঠতেই মাকে হারালাম। এখনো ট্রমার মধ্যে আছি। এক বছরের মধ্যে আমার জীবনটা এলোমেলো হয়ে গেল।

নিজের এই অবস্থায় ক্যামেরার সামনে থেকেও দূরে থাকছেন তিনি। ফিরিয়ে দিয়েছেন একাধিক কাজের প্রস্তাব। আপাতত সবার কাছ থেকে সময় চেয়ে নিচ্ছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, আমি যা দেখি, তুমি তাই দেখ শিরোনামে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন শেহতাজ। পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করে নজর কাড়েন তিনি। পরবর্তীতে তিনি নাম লেখান টিভি নাটকে। বেশ কিছু একক নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি। তবে ধারাবাহিক নাটকে বরাবরই আপত্তি ছিল তার। ২০২১ সালে প্রকাশিত হয় গায়িকা শেহতাজের প্রথম একক গান। এ গানের সংগীতায়োজন করেন যুক্তরাষ্ট্র প্রবাসী গায়ক মুজা।



মন্তব্য করুন