বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন অনুপম, পাত্রী কে জানেন?

বিনোদন ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২৮ |আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৮
অনুপম রায়
অনুপম রায়

টলিপাড়ায় বিয়ের ধুম। অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিয়ের রেষ কাটতে না কাটতেই জানা যাচ্ছে, তৃতীয়বার বিয়ে করতে চলেছেন গায়ক এবং সঙ্গীত পরিচালক অনুপম রায়।

২০২৩ সালের ২৭ নভেম্বর অনুপমের দ্বিতীয় স্ত্রী গায়িকা সমাজসেবী পিয়া চক্রবর্তীও বিয়ে করে ফেলেছেন অনুপমেরই একসময়কার বন্ধু অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়কে। সেই সময় অনুপমের ম্যারিটাল এবং রিলেশনশিপ স্টেটাস নিয়ে বেশ উদ্বিঘ্ন ছিল নেটপাড়া। তাকে নিয়ে মস্করাও কম হয়নি। এবার জানা যাচ্ছে, তিনিও বিয়ে করছেন। কাকে বিয়ে করতে চলেছেন গায়ক?

অনুপম রায়ের হবু স্ত্রীও এক গায়িকা। তার নাম প্রশ্মিতা পাল। বেশ কিছু সময় ধরে তাদের নিয়ে আলোচনা চলছিল ইন্ডাস্ট্রির অন্দরে। এবার জানা যাচ্ছে, অনুপম এবং প্রশ্মিতা বিয়ে করছেন ২ মার্চ অর্থাৎ আগামী শনিবার।


ছবি : প্রশ্মিতা পাল

তবে কেবল আইনিভাবে, অর্থাৎ রেজিস্ট্রি করেই বিয়েটা করবেন অনুপম-প্রশ্মিতা। যা জানা যাচ্ছে, খুব বড়সড় আয়োজনে আপত্তি আছে অনুপমের। ঘরোয়া ভাবেই বিয়ে করবেন অনুপম-প্রশ্মিতা।

দীর্ঘদিন থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অনুপম-প্রশ্মিতার। অনুপমের পরিচালনাতে গানও গেয়েছেন প্রশ্মিতা। হাইওয়ে ছবিতে অনুপমের লেখা তোমাকে নিয়ে গল্প হোক গানটি গেয়েছিলেন প্রশ্মিতাই। তিনি গেয়েছেন আরও দুটি জনপ্রিয় গান, যেমন সাজনা এবং হতে পারে না। কিন্তু হচ্ছে, ২ মার্চ। প্রশ্মিতার হাত ধরেই অনুপম হয়তো বলবেন, তোমাকে নিয়ে গল্প হোক



মন্তব্য করুন