রবিবার, ১৬ জুন ২০২৪ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

হায়দরাবাদের মন্দিরে তারকা জুটির গোপন বিয়ে!

বিনোদন ডেস্ক
২৭ মার্চ ২০২৪ ২২:০৪ |আপডেট : ২৮ মার্চ ২০২৪ ২১:২৪
অভিনেত্রী অদিতি রাও হায়দারি আর অভিনেতা সিদ্ধার্থ
অভিনেত্রী অদিতি রাও হায়দারি আর অভিনেতা সিদ্ধার্থ

দীর্ঘদিন ধরে অদিতি আর সিদ্ধার্থ একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এবার এই তারকা জুটি নাকি বিয়ের পথে হেঁটেছেন, এমনটাই গুঞ্জন বলিউডপাড়ায়। অভিনেত্রী অদিতি রাও হায়দারি আর অভিনেতা সিদ্ধার্থ চুপিসারে সাত পাকে বাঁধা পড়েছেন।

বেশ কিছুদিন ধরে অদিতি আর সিদ্ধার্থর বিয়ে হবে, এমন খবর বারবার উঠে আসছিল। এবার সত্যি সত্যি নাকি এই জুটি বিয়ের পর্ব সেরে ফেলেছেন। অদিতি আর সিদ্ধার্থ হায়দরাবাদের এক মন্দিরে গোপনে বিয়ে করেছেন বলে খবর। বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তেলেঙ্গানার বানাপর্থী জেলার শ্রীরঙ্গপুরে শ্রীরঙ্গনায়কস্বামীর মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই জুটি।

বেশ কিছুদিন ধরে তারা লিভ টুগেদার করছিলেন। ২০২১ সালের ছবি মহাসমুদ্রম-এর শুটিংয়ের সময় অদিতি আর সিদ্ধার্থ একে অপরের প্রেমে পড়ার খবর শোনা যায়।

অদিতি আর সিদ্ধার্থর বিয়ের সময় তাদের পরিবারের সদস্য আর আত্মীয়-পরিজন উপস্থিত ছিলেন।

হিন্দু রীতি অনুযায়ী বিয়ে হয়েছে। তাদের চার হাত এক করার জন্য তামিলনাড়ু থেকে পুরোহিতদের আনা হয়েছিল। বানাপর্থীর যে মন্দিরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে, সেই মন্দিরে আগে থেকেই যাতায়াত ছিল অদিতি আর সিদ্ধার্থর। তাদের বিয়ের খবর নেটদুনিয়ায় দ্রুত ছড়িয়ে পড়েছে। নেট জনতা এই নবদম্পতিকে বিয়ের শুভকামনা জানাচ্ছেন।

সিদ্ধার্থকে শিগগিরই ইন্ডিয়ান টু ছবিতে দেখা যাবে। এই ছবিতে আছেন কমল হাসান। এদিকে অদিতিকে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালির হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার সিরিজে।



মন্তব্য করুন