সোমবার, ১৫ জুলাই ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর ‘বিজয় মিছিলে’ গুলি, ছাত্রলীগ কর্মী নিহত

নিজস্ব প্রতিবেদক
৫ জুন ২০২৪ ২১:১৭ |আপডেট : ১০ জুন ২০২৪ ২০:৪৪
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর ‘বিজয় মিছিলে’ গুলিতে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের কলেজপাড়ায় এ ঘটনা ঘটে বলে জেলা পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন জানান।

নিহত যুবকের নাম আয়াজুর রহমান ইজাজ। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র এবং ছাত্রলীগ কর্মী ছিলেন।

পুলিশ জানায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন শোভন জয়ী হয়েছেন এমন খবরে তার সমর্থকরা কলেজপাড়ায় মিছিল বের করেন। কলেজপাড়ায় শাহাদাত হোসেন শোভনের সমর্থকরা দুটি নির্বাচনি ক্যাম্প করেছিলেন।

একপক্ষ মিছিল বের করার পর আরেকপক্ষ তাতে গুলি চালালে এক যুবক আহত হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পথেই তিনি মারা যান।

জেলা পুলিশ সুপার সাখাওয়াত হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। সেই বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পৃক্ততা নেই।

স্থানীয়রা জানান, সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ হয়। সন্ধ্যার পর কেন্দ্র থেকে চেয়ারম্যান প্রার্থীর পোলিং এজেন্টরা ফলাফল পাঠাতে শুরু করেন। সেই ভোটের ফলাফল একত্রিত করে সমর্থকরা ধরে নেন শাহাদাত হোসেন শোভন বিজয়ী হয়েছেন।

যদিও তখন পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ ব্যাপারে কোনো ঘোষণা দেওয়া হয়নি।



মন্তব্য করুন