শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরের টার্গেট ছিলো ধনাঢ্য পরিবারের মেয়েরা

নিজস্ব প্রতিবেদক
২২ ফেব্রুয়ারি ২০২১ ০৫:১০ |আপডেট : ২৬ এপ্রিল ২০২১ ২২:৫৮
তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ। ছবি: সংগৃহীত
তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ। ছবি: সংগৃহীত

ধনাঢ্য পরিবারের মেয়েদের টার্গেট করে নানান পরিচয়ে প্রতারণা করতেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে বদলে যেত তার পরিচয়। কখনো এসএসএফ এর সহকারী পরিচালক, আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। একেক জায়গায় এমন একেক পরিচয় দিতেন পাবনার নাসির উদ্দিন বুলবুল।

সর্বশেষ এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করতে গিয়ে ধরা পড়লেন নাসির। সঙ্গে তার সহযোগী মনির হোসেন নামে একজনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে গণভবন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। প্রতারণার অভিযোগে শেরেবাংলা নগর থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।


রোববার বিকালে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ তার নিজ কার্যালয়ে সংবাদিকদের বলেন, নাসির মূলত ছিলেন একজন প্রতারক। তিনি নিজেকে বড় বড় পদের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করতেন। নিজের বিলাসবহুল জীবন বোঝানোর জন্য একেকদিন একেক পোশাক পড়তেন। আলাদা আলাদা ঘড়ি ব্যবহার করতেন।


তিনি আরও বলেন, এমন পোশাক-আশাক ব্যবহার করে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের ফাঁদে ফেলে তাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন নাসির। এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করার সময় তাকে আটক করা হয়। দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন নাসির। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য জানা যাবে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর