শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

খুনের পর হৃদপিণ্ড বের করে আলু দিয়ে রান্না

অনলাইন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৪ |আপডেট : ২৭ এপ্রিল ২০২১ ০৩:১৮
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বিকৃতমনা এক খুনীর চাঞ্চল্যকর ও লোমহর্ষক খুনের তথ্য পেয়েছে যুক্তরাষ্ট্র পুলিশ। এ খুনী হত্যাকাণ্ড শেষে মরদেহ থেকে হৃদপিণ্ড বের করে সেটিকে রান্না করেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে তিনটি খুনের মামলায় অভিযুক্ত এক খুনির বিষয়ে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করেছে সেখানকার পুলিশ। ওকলাহোমায় ঘটে যাওয়া এমন ভয়ানক ঘটনার কথা শুনে চোখ কপালে উঠছে তদন্তকারীদের।

 

পুলিশ বলছে, শরীর থেকে হৃদপিণ্ড বের করে সেটিকে আলু দিয়ে রান্না করেছে ওই খুনি। তবে সে নিজে তা খায়নি। সেটি খেতে দেওয়া হয়েছিল আরেকজনকে। দ্বিতীয় খুনের আগে, যাকে খুন করা হবে তাকে ওই রান্না করা খাবার দিয়েছিল সে।

 

পুলিশ জানায়, অভিযুক্ত লরেন্স পল অ্যান্ডারসন প্রতিবেশী এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে। এরপর তার শরীর কেটে হৃদপিণ্ড বের করে। ওকলাহোমার সকল টেলিভিশন নিউজ এবং পত্রিকায় এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করা হয়েছে। হৃদপিণ্ড বের করে নিজের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যায় ওই খুনি। সেখানে রান্না করে নিজের চাচা ও তার স্ত্রীকে সেটি খাওয়ানোর চেষ্টা করে পল।

 

এরপরই নিজের চাচা ও তার চার বছরের নাতনিকেও খুন করে সে। গত ৯ ফেব্রুয়ারি এমন লোমহর্ষক ঘটনা ঘটে। তবে, চাচাকে খুন করতে পারলেও কোনো মতে সেখান থেকে প্রাণে পালিয়ে বাঁচেন তার চাচী। কয়েকদিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছিল লরেন্স পল।

 

২০১৭ সাল থেকে একটি মাদক মামলায় তাকে ওকলাহোমা কোর্ট ২০ বছরের সাজা দিয়েছিল। আবারও তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার তদন্তে নেমেই পুলিশ আলু দিয়ে হৃদপিণ্ড রান্না করার খবর জানতে পারে।



মন্তব্য করুন