বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতায় তিস্তা জোনের বিজয়ী নীলফামারী

মো. নাঈম শাহ্, নীলফামারী
১০ মার্চ ২০২১ ১৭:৩৭ |আপডেট : ২৫ এপ্রিল ২০২১ ২২:১৩
তিস্তা জোনের ফাইনাল খেলায় নীলফামারী পুরুষ ও নারী দল উভয়ই জয় লাভ করেছে।
তিস্তা জোনের ফাইনাল খেলায় নীলফামারী পুরুষ ও নারী দল উভয়ই জয় লাভ করেছে।

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ কাবাডি প্রতিযোগিতা-২০২১ এর তিস্তা জোনের ফাইনাল খেলায় নীলফামারী পুরুষ ও নারী দল উভয়ই জয় লাভ করেছে।

মঙ্গলবার (৯ই মার্চ) নীলফামারী জেলা পুলিশের সার্বিক সহযোগিতায়, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় নীলফামারী বড় মাঠে এই প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

ফাইনালের প্রথম খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে নীলফামারী জেলা নারী কাবাডি দল ও রংপুর জেলা নারী কাবাডি দল। এতে রংপুর জেলা নারী কাবাডি দল কে ১৮-৩০ পয়েন্টে হারিয়ে জয় লাভ করে নীলফামারী জেলা নারী কাবাডি দল।

 

ফাইনালের দ্বিতীয় খেলায় প্রতিদ্বন্দ্বীতা করে নীলফামারী জেলা পুরুষ কাবাডি দল ও দিনাজপুর জেলা পুরুষ কাবাডি দল। এতে দিনাজপুর জেলা পুরুষ কাবাডি দল কে ২১-২৮ পয়েন্টে হারিয়ে জয় লাভ করে নীলফামারী জেলা পুরুষ কাবাডি দল।

 

ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হাফিজুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক।

 

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু সহ এনএসআইয়ের উর্দ্ধতন কর্মকর্তাগণ, বিভিন্ন জেলা থেকে আগত কাবাডি খেলোয়াড় ও সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তারা।


পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বলেন, মাঠের মধ্যে আমি যে আনন্দঘন পরিবেশ দেখেছি তা আগে কোথাও চোখে পড়েনি। খেলার মাধ্যমে মাদক থেকে আমরা দূরে থাকতে পারি । তাই খেলাসহ সবকিছুই উপযুক্ত হলে পুলিশে চাকরির বিষয়ে আমরা তোমাদের সাহায্য করবো।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর