শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

প্রত্যাশার থেকেও বেশি চুরি, আনন্দে ‘হৃদরোগে আক্রান্ত’ চোর

অনলাইন ডেস্ক
২ এপ্রিল ২০২১ ১৫:৩৫ |আপডেট : ২৬ এপ্রিল ২০২১ ১৮:২৮
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাকা চুরি করেছিল দুই চোর। কিন্তু চুরির পরই তারা খেয়াল করে, যে পরিমাণ টাকা তারা চুরি করবে ভেবেছিল, তার থেকে অনেক বেশি হাতিয়ে ফেলেছে। আর এই দেখেই শেষপর্যন্ত আনন্দে আত্মহারা হয়ে হৃদরোগে আক্রান্ত হলো এক চোর। আর চিকিৎসার পিছনেই খরচ হলো চুরির বেশিরভাগ টাকা। শুনতে হাস্যকর মনে হলেও, এমনটাই ঘটেছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের বিজনৌরে।

সম্প্রতি পুলিশের জালে ধরা পড়ে নাগিনা পুলিশ স্টেশনের অন্তর্গত আলিপুরের বাসিন্দা দুই চোর নওশাদ এবং আজাজ। সেখানেই তারা গোটা ঘটনাটি স্বীকার করে নেয়।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ এবং ১৭ ফেব্রুয়ারি নবাব হায়দার নামে এক ব্যক্তির মালিকানাধীন পাবলিক সেক্টর সেন্টারে চুরি করতে ঢোকে ওই দুই চোর। ওই সেন্টারে তখন সাত লাখ টাকা ছিল। পুরোটাই চুরি করে নেয় দুজনে। আর এই তারা ভেবেছিল হয়তো কয়েক হাজার টাকা পাওয়া যাবে। কিন্তু শেষপর্যন্ত অত টাকা দেখে স্বভাবতই আনন্দে আত্মহারা হয়ে পড়ে ওই চোররা। তখনই একজন হৃদরোগে আক্রান্ত হয়।


এই প্রসঙ্গে বিজনৌরের এসপি ধরমবীর সিং বলেন, ‘আটককৃতরা এর আগেও বহুবার চুরি করেছে। বিভিন্ন পুলিশ স্টেশনে ওদের নামে একাধিক অভিযোগ রয়েছে। দুজনেই ওই পাবলিক সার্ভিস সেন্টারে ডাকাতির কথা স্বীকার করেছে। আলমারি থেকে দামি জিনিস এবং সাত লাখ টাকা হাতায় দুজনে। এরপর নিজেদের মধ্যে দুভাগে ভাগও করে নেয় তারা।’


কিন্তু এরপরই ঘটে বিপত্তি। আজাজ নামে দুই চোরের একজন আনন্দে আত্মহারা হয়ে যায়। এরপরই হৃদরোগে আক্রান্ত হয় সে। পরবর্তীতে এক বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা হয়। তাতেই চুরির টাকার অধিকাংশটা শেষ হয়ে যায়। ইতিমধ্যে দুজনের নামেই একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।



মন্তব্য করুন