শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে কমোডে ফ্লাশ করে দিলো প্রেমিকা

অনলাইন ডেস্ক
৮ এপ্রিল ২০২১ ০০:২৯ |আপডেট : ২৬ এপ্রিল ২০২১ ১৯:২১
বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে প্রেমিকাকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : দ্য মিরর
বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে প্রেমিকাকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : দ্য মিরর

বয়ফ্রেন্ড পরকীয়ায় জড়িত। আর এই সন্দেহেই ঘুমানোর সময় তার পুরুষাঙ্গ কেটে তা বাথরুমে ফ্ল্যাশ করে দিলো প্রেমিকা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তাইওয়ানের ছাংউয়া কাউন্টির জিহু টাউনশিপে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হুয়াং নামে ৫২ বছরের ব্যক্তি তিন সন্তানের পিতা। তা সত্ত্বেও ১০ মাস আগে অভিযুক্ত ৪০ বছর বয়সি ফুং নামে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। বিবাহ বিচ্ছিন্না ওই নারীর সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেও শুরু করেন। কিন্তু পরবর্তীতে ওই নারীর সন্দেহ হয়, তার প্রেমিক পরকীয়ায় জড়িত। সম্পর্কের বয়স যত বাড়তে থাকে, ততই সন্দেহ আরও গাঢ় হতে থাকে। এরপরই সম্প্রতি ওই কাণ্ড ঘটায় ওই নারী।


ভুক্তভোগী প্রেমিক জানান, অন্যান্য দিনের মতোই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন। কিন্তু মাঝরাতে আচমকাই ওই নারী রান্নাঘর থেকে ছুরি এনে তার পুরুষাঙ্গ কেটে দেয়। প্রায় ২০ শতাংশ কেটে ফেলে সে। এরপর কোনোভাবেই যাতে আর জোড়া না লাগানো, সেজন্য ওই অংশটি বাথরুমে গিয়ে ফ্ল্যাশ করে দেয় সে।


পরে ওই নারীঊ নিজেই আবার পুলিশে খবর দেয়। এরপরই ওই ব্যক্তিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্ত পড়া বন্ধ করতে দ্রুত অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।


বর্তমানে আগের তুলনায় কিছুটা সুস্থ রয়েছেন ওই ব্যক্তি। খাওয়াদাওয়া কিংবা পানিপানও করার অনুমতি দেওয়া হয়েছে তাকে। তবে আগামী দিনে তিনি আর সঙ্গম করতে পারবেন না। এমনটাই জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। সেক্ষেত্রে তাকে কৃত্রিম উপায় অবলম্বন করতে হতে পারে।


এদিকে, এই ঘটনায় ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত নারীকে গ্রেপ্তারও করা হয়েছে।



মন্তব্য করুন