রবিবার, ১৬ মে ২০২১ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় আহত ফটিকছড়ির নুরুর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

কামাল পারভেজ অভি, ফটিকছড়ি
১ মে ২০২১ ০০:১৭ | আপডেট : ১ মে ২০২১ ০০:১৮
Image not found
সড়ক দুর্ঘটনায় আহত সৌদি প্রবাসী নুরুল আবছার নুরু

সৌদি আরবের রাজধানী রিয়াদে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নুরুল আবছার নুরু নামে এক প্রবাসী বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন।

সুন্দরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২১ মার্চ ২০২১ দেশটির রাজধানী রিয়াদ এর তাদিপ এলাকায় সড়ক দুর্ঘটনায় নুরু গুরুতর আহত হন।

আহত নুরুল আবছার নুরু চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ১০নং সুন্দরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ আজিমপুর গ্রামের খদ্দির বাড়ীর মৃত আলী আহমদ এর দ্বিতীয় পুত্র। দেশে স্ত্রী, তিন মেয়ে এবং এক ছেলে সন্তান রয়েছে।

সৌদি প্রবাসী মোহাম্মদ নুরুল আবছার নুরুর ছিলো হাজারো স্বপ্ন। সেই স্বপ্নকে বাস্তবে রুপ দিতে গিয়ে পাড়ি জমান সূদুর মরুভূমির দেশ সৌদি আরবে। কিন্তু বাস্তব যে বড়ই নিষ্ঠুর। নুরুর সেই হাজারো স্বপ্ন ভেঙে সড়ক দুর্ঘটনায় এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

এদিকে পরিবার সূত্রে জানা যায়, নুরু মাসখানেক আগে সৌদি আরবের রিয়াদে গাড়ি দুর্ঘটনায় তার নাক, হাত, মুখে ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত পান। বর্তমানে তার হাত এবং পা অবশ হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তার এলাকাবাসীর সহযোগিতায় খুব শিগগিরই প্রবাসী নুরুকে দেশে পাঠানো হবে। 

ডাক্তারের রিপোর্ট অনুযায়ী তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।এত টাকা দিয়ে চিকিৎসা করা নুরুর অসহায় পরিবারের পক্ষে অসম্ভব। তাই আহত নুরুর পরিবার দেশ-বিদেশের সবার সহযোগিতা কামনা করছেন।

মানুষের জীবন মৃত্যু সবই মহান আল্লাহর হাতে। কিন্তু জীবন মৃত্যুর দুয়ারে দাঁড়িয়ে থাকা "মুহাম্মদ নুরুল আবছার নুরুর" এখন সব থেকে বেশি প্রয়োজন আপনাদের দোয়া এবং সহযোগিতা। আসুন আমরা সবাই যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেই।

সাহায্য পাঠানোর ঠিকানা

==================

বিকাশে সাহায্য পাঠাতে নিচের দুইটি নাম্বারে পাঠাতে পারবেন। 


১)মোহাম্মদ মজিব মেম্বার

২নং ওয়ার্ড, সুন্দরপুর ইউনিয়ন,

01818-143353 (পার্সোনাল)


২)মুহাম্মদ আবছার উদ্দীন

01818-398100 (পার্সোনাল)




মন্তব্য করুন