রবিবার, ১৬ মে ২০২১ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএল শেষ না করেই ফিরছেন সাকিব-মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
১ মে ২০২১ ২৩:৪০ | আপডেট : ২ মে ২০২১ ১৫:২২
Image not found
সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান

চলমান টেস্ট সিরিজের মাঝেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২৪ জনের এই প্রাথমিক দলে আছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

তারা চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) থাকলেও খেলা শেষ না করেই শ্রীলঙ্কা সিরিজের আগে দেশে ফিরবেন। ঢাকা ওয়েভকে নিশ্চিত করেছেন আকরাম খান। তিনি বলেন, ‘তাদের ছুটি ছিল শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ পর্যন্ত। দেশে ওয়ানডের আগে তারা ফিরবেন। সিরিজ শুরু হবে ২৫ মে। শ্রীলঙ্কা আসবে ৭ মে। এরমধ্যেই সাকিবরা ফিরবেন।’

তাছাড়া একদিনের ফরম্যাটের জন্য প্রথমবারের মতো ডাক পেয়েছেন পেসার শহিদুল ইসলাম। দীর্ঘদিন পর ফেরেন ইমরুল কায়েস। শনিবার বিকেলে এক বিবৃতিতে এই দল ঘোষণা করে বিসিবি।  

প্রাথমিক স্কোয়াড : তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।



মন্তব্য করুন