বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমিকার সঙ্গে অভিমান করে সৌদিতে প্রবাসী যুবকের আত্মহত্যা

কামাল পারভেজ অভি
৪ মে ২০২১ ০৫:৪০ |আপডেট : ৪ মে ২০২১ ২০:২০
আত্মহত্যা করা সৌদি প্রবাসী নূর হোসেন ও তার প্রেমিকা
আত্মহত্যা করা সৌদি প্রবাসী নূর হোসেন ও তার প্রেমিকা

সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রেমিকার সঙ্গে অভিমান করে নূর হোসেন (২৫) নামে ফটিকছড়ির এক প্রবাসী যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

নিহত নুর হোসেন ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়ার মোহাম্মদ শফি উল্লার ছেলে। পরিবারে পাঁচ ভাই, তিন বোনের মধ্যে নুর হোসেন ছিলেন সপ্তম। তিনি ২০১৭ সালের মার্চ মাসে সৌদি আরবে পাড়ি জমান।

গত রোববার (২ মে) স্থানীয় সময় সকাল ৮টায় দেশটির রাজধানী রিয়াদের এসকান-১ এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের মতো স্বাভাবিকভাবেই অন্যদের সঙ্গে কাজে বের হন নূর হোসেন। এ সময় তার মধ্যে আত্মহত্যার কোনো লক্ষণই দেখা যায়নি। দুই ভাই একই রুমে পাশাপাশি থাকেন। কাজও করেন একই কোম্পানিতে। তবে দুজনের কর্মস্থল আলাদা। নূরুর সঙ্গে একটি মেয়ের ফোনালাপ হতো। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নিহতের ভাই খোকন জানান, প্রতিদিনের মতোই ঘটনার দিনও দুই ভাই কোম্পানির গাড়িতে করে কাজে বের হন। কাজে যাওয়ার কিছুক্ষণ পর নূর হোসেনের কর্মস্থল থেকে সহকর্মীরা ফোন করে জানায়, তার ভাই মারা গেছে। তবে কীভাবে মারা গেছে তা আগে জানানো হয়নি। পরবর্তীতে তাকে জানানো হয়, নূর হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

খোকন আগে জানতেন না তার ছোট ভাইয়ের সাথে কোনো মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। পরে বাড়ি থেকে নিহত নূর হোসেনের ভাবীদের মাধ্যমে জানা যায় এই প্রেমের কথা। এছাড়াও নিহতের মোবাইল থেকে তার প্রেমিকার একাধিক ছবি পাওয়া যায়। জানা যায়, ওই প্রেমিকার বাড়ি কুমিল্লা।

এদিকে, সৌদি প্রবাসী নূর হোসেনের অকাল মৃত্যুতে রিয়াদ ও পরিবারে চলছে শোকের মাতম।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর