রবিবার, ১৬ মে ২০২১ | ১ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ

পদ্মায় ধরা পড়েছে ১৩ কেজির পাঙাশ, যে দামে বিক্রি

সৈয়দ মেহেদী হাসান, রাজবাড়ী
৪ মে ২০২১ ১৪:৪০ | আপডেট : ৪ মে ২০২১ ১৭:৪৪
Image not found
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে ধরা পড়া ১৩ কেজি ওজনের পাঙাশ মাছ।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটের অদূরে কুশাহাটা এলাকায় পদ্মা ও যমুনা নদীর মোহনায় ধরা পড়েছে ১৩ কেজি ওজনের এক পাঙ্গাস মাছ। মাছটি বিক্রি হয়েছে ১৬ হাজার ২৫০ টাকায়।

গতকাল সোমবার মধ্যরাতে স্থানীয় জেরে খালেক সরদার ও তার সহযোগীদের জালে ১৩ কেজি ওজনের এ পাঙাশ মাছঠি ধরা পড়ে। পরে স্থানীয় মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ মাছ‌টি এক হাজার ২৫০ টাকা কেজি দরে মোট ১৬ হাজার ২৫০ টাকায় মাছ‌টি কিনে নেন।

মাছটি দৌলতদিয়া ফেরিঘাটে পন্টুনের সঙ্গে রশি দিয়ে বেঁধে রাখা হয়। এ সময় মাছটি একনজর দেখতে ৫ নং ফেরিঘাট এলাকায় ভিড় করেন উৎসুক জনগণ।

ঘাটের মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ বলেন, ভোরে রাতে পদ্মা ও যমুনার মোহনায় জাল ফে‌ললে খালেক সরদার নামের এক জেলের জালে বড় এক পাঙ্গাশ ধরা পড়ে। পরে মাছ‌টি ওজন দিয়ে দেখা যায় এর ওজন ১৩ কে‌জি। সকালে মাছটি ওই জেলে দৌলত‌দিয়া ঘাটের আড়তে বি‌ক্রি করতে আনলে আমি এক হাজার ২৫০ টাকা কেজি দরে কিনে নিই।

তিনি আরও জানান, এখন তিনি কিছুটা লাভের আশায় মাছটি বিক্রির জন্য ঢাকাসহ বি‌ভিন্ন স্থানে বড় বড় ব্যবসায়ীদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করছেন। সী‌মিত লাভে তিনি মাছ‌টি বি‌ক্রি করবেন।



মন্তব্য করুন