শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনায় বাংলাদেশি প্রবাসীর মৃত্যু

শেখ ইমন, ঝিনাইদহ
৬ মে ২০২১ ২১:২৬ |আপডেট : ৬ মে ২০২১ ২১:২৬
প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর আলম
প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর আলম

মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনা মোহাম্মদ জাহাঙ্গীর আলম নামে এক বাংলাদেশি প্রবাসী মারা গেছেন। বৃহস্পতিবার (৬ মে) বেলা ১১টার দিকে অ্যাম্বুলেন্সে তার মরদেহ নিজ বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দুলাল মুন্দিয়া গ্রামে পৌঁছায়।

এর আগে গত ১৭ এপ্রিল মালয়েশিয়ায় ক্রেন দুর্ঘটনায় নিহত হয়েছেন জাহাঙ্গীর আলম। নিহত জাহাঙ্গীর মুন্দিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। তিনি মালয়েশিয়ার জহুর বারু শহরে ক্রেনের চালক ছিলেন।

এদিকে তার মৃত্যুতে বাবা-মা, স্ত্রীসহ আত্মীয় স্বজনরা আহাজারি করছেন। মরদেহ নিজ বাড়িতে আসার সঙ্গে সঙ্গে আশপাশের এলাকার মানুষ এক নজর দেখার জন্য ভিড় করেন। এলাকাজুড়ে চলছে শোকের মাতম। গত ১৪ বছর মালয়েশিয়া প্রবাসী ছিলেন জাহাঙ্গীর আলম।

নিহতের চাচাতো ভাই হোসাইন মোহাম্মদ জীম জানান, জাহাঙ্গীর আলম মালয়েশিয়ায় ক্রেনচালক ছিলেন। গত ১৭ এপ্রিল ক্রেনের কন্ট্রোল হারিয়ে পাশের একটা পিলারের সঙ্গে ধাক্কা লাগে এবং তার মাথার পেছন সাইডে প্রচণ্ড ক্ষত হয়। এরপর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

করোনার কারণে বিমানের ফ্লাইট বিলম্বিত হওয়ায় মরদেহ আসতে দেরি হয়েছে। বুধবার দিবাগত সাড়ে ১২টার দিকে মালয়েশিয়া থেকে একটি কার্গো বিমানে মরদেহ ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে পরিবারের পক্ষ থেকে গ্রহণ করা হয়।

তিনি আরও জানান, সাইফ মাহমুদ সিয়াম নামে দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে তার। গত আড়াই বছর আগে ছুটিতে এসে বিয়ে করেন তার ভাই। এখনও ছেলের মুখ সরাসরি দেখা হয়নি। এর আগেই চলে গেলেন না ফেরার দেশে।



মন্তব্য করুন