শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা!

বিনোদন প্রতিবেদক
১৩ মে ২০২১ ১৭:২৬ |আপডেট : ১৩ মে ২০২১ ২০:১৪
জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ফাইল ছবি: সংগৃহীত
জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ফাইল ছবি: সংগৃহীত

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান আগামী শনিবার একটি ‘সারপ্রাইজ’ নিয়ে আসার ঘোষণা দিয়েছেন। অন্যদিকে তাহসানের সাবেক স্ত্রী ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা সেই ‘সারপ্রাইজ’র অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন! কি সারপ্রাইজ দিতে যাচ্ছেন তাহসান? নাকি সাবেক স্ত্রীকে সারপ্রাইজ দিবেন? এমন প্রশ্ন এখন ভক্তদের মনে।

গতকাল রাতে তাহসান তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে পোস্ট করে জানান, এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে। এর কিছুক্ষণ পরই দেখা যায়, মিথিলা তার ফেসবুক থেকে উত্তরে লিখেছেন, আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম। দুজনের এমন স্ট্যাটাসে ইতোমধ্যে সরগরম নেট দুনিয়া।

তাহসান-মিথিলার ভক্ত অনুসারীরা ইতোমধ্যে এই দুই পোস্টের মাঝে যোগসূত্র স্থাপন করে ফেলছেন। অনেকেই মনে করছেন মিথিলাকে উদ্দেশ্য করেই স্ট্যাটাসটি দিয়েছেন তাহসান।

তাহসানের পোস্টে আবু বকর নামের এক ভক্ত লিখেছেন, মিথিলাকে ফিরিয়ে আনা ছাড়া আপনার যে কোনো সারপ্রাইজ নিতে আমরা প্রস্তুত! আর যদি নতুন ভাবী আনেন, তো আলহামদুলিল্লাহ্।

জাহান মিম নামের আরেকজন মন্তব্য করেছেন, আবার মিথিলা নিয়ে আসছেন না তো ইন্ডিয়া থেকে! আনলেও অবশ্য আমরা সবাই খুশি হবো।

তামান্না রানাক রাফা লিখেছেন, এইযে ইভ্যালি নিয়ে মার্কেটিং করছেন, উল্টো নিজের ইমেজ নষ্ট হচ্ছে; মাঝখান থেকে আপনার স্ট্যাটাস দিয়ে রাফিয়াথ রশিদ মিথিলা নিজের মার্কেটিং করে ফেললো।

ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও তাদের এই পোস্ট ঘিরে মন্তব্য করেছেন। তাহসানে পোস্টে সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল লিখেছেন, শুভকামনা... নিশ্চই দুর্দান্ত কোনো চমক তাহসান ভাই।



মন্তব্য করুন