বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশের গানে পরমব্রত ও রাইমা

বিনোদন প্রতিবেদক
১৩ মে ২০২১ ২২:০৯ |আপডেট : ১৪ মে ২০২১ ০১:২৬
টলিউডের জনপ্রিয় জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।
টলিউডের জনপ্রিয় জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।

এই প্রথম বাংলাদেশের গানের চিত্রায়ণে অংশ নিলেন টলিউডের জনপ্রিয় জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন। শাফকাত আহমেদ দীপ্তর কথা ও সুরে ‘আজ এই কথা দিলে’ গানে কণ্ঠ দিয়েছেন কৌশিক হোসেন তাপস ও দিলশাদ নাহার কাকলী। ঈদ উপলক্ষে আজ এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে গানবাংলা টেলিভিশনের পর্দায়। এছাড়াও চ্যানেলটির ফেইসবুক পেজ ও ইউটিউবেও উন্মুক্ত হয়েছে।

গানটি প্রকাশ উপলক্ষে গতকাল রাতে সামাজিক মাধ্যমে এক লাইভ আড্ডা অনুষ্ঠিত হয়। এতে শিল্পী ও কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন ব্যান্ড তারকা হামিন আহমেদ, এস আই টুটুল ও গানের টাইটেল স্পন্সর ইভ্যালির প্রধান নির্বাহী রাসেল আহমেদ।

আড্ডায় পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, ব্যাক্তিগতভাবে গানবাংলা এবং উইন্ড অব চেঞ্জ নিয়ে বাঙালি হিসেবে গর্বিত। তাই যখন শুনি তাপসের মতো কেউ এ গানটির সঙ্গে রয়েছে তখনই রাজি হয়ে যাই। খুব মিষ্টি একটি গান, এতে কাজ করার স্মৃতিটিও খুব মিষ্টি। ঈদ উৎসবে এটি প্রকাশিত হতে যাচ্ছে, তাই আমি আরও আনন্দিত।

রাইমা সেন বলেন, মিউজিক ভিডিওতে অভিনয় করে খুব ভালো লেগেছে। পরমের সঙ্গে আমার একটা দীর্ঘদিনের জুটি আছে। এজন্য কাজের সময়টাও বেশ কেটেছে। গানটা প্রকাশিত হওয়ার পর আমার মাকে যখন দেখালাম, মা বললেন, এটা কোন ছবির। আসলে এটা সিনেমা না হয়েও সিনেমার মতোই একটা সাড়ে তিন মিনিটের মিউজিক্যাল ফিল্ম। আশা করছি যারা দেখবে তারা খুবই পছন্দ করবেন।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সংগীতায়োজনও করেছেন তাপস। তিনি বলেন, এটি আমার প্রথম ডুয়েট গান। পুরোনো দিনের গানের ফ্লেভারে এটি দীপ্তর অসামান্য সৃষ্টি। আমার সঙ্গে দারুণ কণ্ঠ দিয়েছেন কাকলী। সিনেমেটিক দৃশ্যায়ণে চমৎকার চিত্রায়ণের জন্য প্রযোজক, নির্মাতা ও কলাকুশলীদের কাছে আমার কৃতজ্ঞতা জানাই।

টিএম প্রোডাকশানের ব্যানারে গানটির পরিকল্পনা ও প্রযোজনায় ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারপার্সন ফারজানা মুন্নী।



মন্তব্য করুন