শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

করোনা রোগীকে ‘ধর্ষণ’ করে নার্স, ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু

অনলাইন ডেস্ক
১৪ মে ২০২১ ২২:১০ |আপডেট : ১৫ মে ২০২১ ০২:৪৭
ছবি : জিনিউজ
ছবি : জিনিউজ

সরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীকে ধর্ষণ করেছিলেন পুরুষ নার্স। এর ২৪ ঘণ্টার মধ্যে ওই নারীর মৃত্যু হয়। ভারতের মধ্য প্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে এই ঘটনাটি ঘটেছিল প্রায় এক মাস আগে। অভিযুক্তকে গ্রেপ্তারের পর গতকাল বৃহস্পতিবার এ কথা জানায় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, ৪৩ বছরের ওই নারী ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এই ঘটনার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান তিনি। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এরপরই তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং ওই দিনই তার মৃত্যু হয়।

এরপর নিশতপুত্র থানায় সন্তোষ আহিরওয়ার নামে ওই পুরুষ নার্সের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ৪০ বছর বয়সী সন্তোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছেন।

সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেন, ‘নির্যাতিতা পুলিশকে তার পরিচয় গোপন রাখতে বলেছিলেন। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।’

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হয়রানির অভিযোগ ওঠে। এছাড়া মদ্যপান করে ডিউটি করার অভিযোগও করা হয়েছিল তার বিরুদ্ধে।



মন্তব্য করুন