শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে পুলিশ : ত্রাণ প্রতিমন্ত্রী

রেদোয়ান হাসান, সাভার
১৫ মে ২০২১ ০৩:১৯ |আপডেট : ১৫ মে ২০২১ ১৬:৫২
সাভার মডেল থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী
সাভার মডেল থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী

দেশের যেকোনো সংকটময় সময়ে বাংলাদেশ পুলিশ বাহিনী জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শুক্রবার (১৪ মে) ঈদের দিন বিকেলে সাভার মডেল থানায় পুলিশ কর্মকর্তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন তিনি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসময় আরও বলেন, নতুন করে বাংলাদেশ পুলিশে আরও ৫০ হাজার সদস্য নিয়োগের প্রক্রিয়া চলছে। জনগণের নিরাপত্তা দেওয়ার পাশাপাশি জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমনে বাংলাদেশ পুলিশ এখন বহির্বিশ্বে প্রশংসিত।

বিএনপি-জামায়াত ও হেফাজতের অবৈধ আন্দোলন দমনে পুলিশ কঠোর ভূমিকা পালন করেছে।

ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে পুলিশ সদস্য ও তাদের পরিবারের খোঁজ খবর নেন প্রতিমন্ত্রী। এসময় সাভার মডেল থানার উন্নয়নের জন্য লক্ষ টাকা বরাদ্দ দেন তিনি।

রাজধানীর প্রবেশমুখের গুরুত্বপূর্ণ সাভার উপজেলাসহ দেশের মানুষের নিরাপত্তা দেওয়া ও সরকারের নির্দেশ মেনে সাভার মডেল থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যরা ছুটি না নিয়ে পরিবার পরিজনের সাথে গ্রামের বাড়িতে গিয়ে ঈদ করতে না পারার কথা শুনে বিকেলে সাভার মডেল থানায় উপস্থিত হন প্রতিমন্ত্রী।

এসময় সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফী, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, পৌর কাউন্সিলর রমজান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর