শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

‘কংকাল চোর’ মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক
১৫ মে ২০২১ ২৩:১৩ |আপডেট : ১৬ মে ২০২১ ১৭:০৬
‘কংকাল চোর’ টেলিছবির একটি দৃশ্য
‘কংকাল চোর’ টেলিছবির একটি দৃশ্য

একজন একটি কংকাল নিয়ে আসার প্রস্তাব দেয়। বিনিময়ে তাকে অনেক অর্থ দেওয়া হবে বলে জানায়।

নর সুন্দরের কাজ করেন মোশাররফ করিম। একদিন তাকে একজন একটি কংকাল নিয়ে আসার প্রস্তাব দেয়। বিনিময়ে তাকে অনেক অর্থ দেওয়া হবে বলে জানায় সেই লোকটি। সেই লোভে পড়ে যায় মোশাররফ করিম। এরপর থেকে কংকাল চুরির সঙ্গে জড়িয়ে পড়ে সে। একদিন বজ্রপাতে নিহত এক ব্যক্তির লাশ চুরির কন্ট্রাক্ট পান তিনি।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছেন ঈদের বিশেষ টেলিছবি ‘কংকাল চোর’। আর এতে কংকাল চোরের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। তার বিপরীতে আছেন সংবাদপাঠিকা ও অভিনেত্রী রেহনুমা মোস্তফা। রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও মেহেদী রনির পরিচালনায় এক মর্মস্পর্শী প্রেমের গল্প উঠে আসছে টেলিছবিতে। 

মোশাররফ করিম জানান, ঈদে বিভিন্ন টিভি চ্যানেল তার ১৫টি নাটক ও টেলিফিল্ম প্রচার হবে। এর মধ্যে এটি একটি। যেখানে ভিন্ন এক চরিত্রে অভিনয় করেছেন তিনি।

রেহনুমা বলেন, ‘টেলিছবিতে এক অনবদ্য করুণ প্রেমের গল্প উঠে আসছে। পরিচালক অত্যন্ত যত্মসহকারে প্রতিটি দৃশ্যের বাস্তব রূপ দেওয়ার চেষ্টা করেছেন। এটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

‘কংকাল চোর’ টেলিছবিতে আরও অভিনয় করেছেন খালিদ হাসান, কচি খন্দকারসহ অনেকে। ঈদের ষষ্ঠ দিন দুপুর আড়াইটায় টেলিছবিটি প্রচার হবে চ্যানেল আইয়ে।



মন্তব্য করুন