শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

জনরায়কে ভয় পেয়ে নির্বাচনে আসে না বিএনপি : নানক

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর
২০ জুন ২০২১ ০৪:১৭ |আপডেট : ২০ জুন ২০২১ ১৯:৪৯
বক্তব্য রাখছেন  জাহাঙ্গীর কবির নানক
বক্তব্য রাখছেন জাহাঙ্গীর কবির নানক

বিএনপি জনরায়কে ভয় পায় বলে উপ-নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করে না বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন উপলক্ষে লক্ষ্মীপুর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভা এবং সন্ধ্যায় দলের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রায়পুর বাস টার্মিনাল এলাকায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। 

নানক বলেন, আমরা বার বার বলে আসছি ও এখনও বলছি, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার মতো জনগণের প্রতি আস্থা বিশ্বাস হারিয়ে ফেলেছে। এ কারণে বিএনপি আজ জনরায়কে ভয় পায়। আর জনগণকে ভয় পায় বলেই বিএনপি উপ-নির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণ করতে আতঙ্কে তারা।

সন্ধ্যায় রায়পুরের বাস টার্মিনাল এলাকায় আলোচনা সভায় নানক বলেন, বিএনপি কেন আজকে নির্বাচনে অংশ গ্রহণ করে না, তারা তাদের রাজনৈতিক খেই হারিয়ে ফেলেছে। তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে। বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তীত্বহীন হয়ে পড়েছে। ২০০৮ সাল থেকে বিএনপি যে নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপির অপমৃত্যু হতে বাধ্য।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরও সুসংগঠিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপ-নির্বাচনেই নয় আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে হবে। ডিপ টিউবওয়েলসহ নয়নের সকল চাহিদা পূরণ করবেন প্রধানমন্ত্রী।

লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ, জেলা সভাপতি মিয়া গোলাম ফারুখ পিংকু, সদর পৌর মেয়র আবু তাহের, কেন্দ্রীয় নেতা ডাক্তার এহসানুল কবির জগলু, নির্বাচন সমন্বয়ক মোহাম্মদ আলী খোকন, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল প্রমুখ।

উল্লেখ্য, সোমবার (২১ জুন) লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন উপলক্ষে শনিবার বিকেলে মতবিনিময় সভা রায়পুর সরকারি মাচ্চেন্টস একাডেমির মাঠে প্রস্তুতি নিলেও নির্বাচন কমিশনের নির্দেশনায় বন্ধ হয়ে যায়। পরে বাস টার্মিনাল এলাকায় এ সভা হয়।



মন্তব্য করুন