মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে পানি বিক্রেতার মৃত্যু

শরীফ ইকবাল রাসেল, নরসিংদী
১৩ অক্টোবর ২০২১ ১৭:৩৬ |আপডেট : ১৪ অক্টোবর ২০২১ ০৫:৫০
রেললাইন
রেললাইন

নরসিংদীতে যাত্রীদের কাছে পানি বিক্রি করার সময় পড়ে যাওয়া পানির বোতল তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১৩ অক্টোবর) বিকেলে নরসিংদী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। তার বয়স প্রায় ১৪ বছর।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি বিকেলে নরসিংদী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। যাত্রাবিরতি শেষে ট্রেনটি ধীরে ধীরে চলতে শুরু করলে ওই কিশোর ট্রেন থেকে নেমে যায়। এ সময় ট্রেনের কামরার দরজার সামনে থেকে বোতল তুলতে গিয়ে ওই কিশোর হোঁচট খেয়ে ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে পড়ে যায়। এতে তার ডান পা ট্রেনের চাকার নিচে কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে টেনে প্ল্যাটফর্মের ওপরে তোলেন। পরে স্থানীয়রা ওই কিশোরকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক ওই কিশোরকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানান, ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, দুর্ঘটনায় নিহত ওই কিশোরের পরিচয় জানা যায়নি। তার পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।



মন্তব্য করুন