শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের ছেলেকে স্বাভাবিক জীবনে ফেরানোর চেষ্টা চলছে

বিনোদন ডেস্ক
১৭ অক্টোবর ২০২১ ১৩:৩০ |আপডেট : ১৭ অক্টোবর ২০২১ ১৮:০৯
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

মাদককাণ্ডে জামিন পাননি। আগামী বুধবার পর্যন্ত জেলেই থাকবেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জেলেই চলছে আরিয়ানের কাউন্সেলিং। তাকে নেশামুক্ত এবং স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তারা। এক্ষেত্রে এনসিবিকে যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান।

জেল থেকে বেরিয়ে কী তিনি করবেন, সেটাও জানিয়েছেন কেন্দ্রীয় সংস্থার কর্মকর্তাদের। এমনকি একটি প্রতিজ্ঞাও করেছেন আরিয়ান।

১৫ অক্টোবর বলিউড বাদশাহর ছেলের জামিনের আবেদন স্থগিত রাখে মুম্বাই সেশন কোর্ট। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হয়ে ওইদিন জিজ্ঞাসাবাদ করেন অয়াডিশানাল সলিসিটর জেনারেল অনীল সিং।

তিনি আদালতে জানান, কয়েক বছর ধরে প্রায় প্রত্যেকদিনই মাদক সেবন করতেন আরিয়ান খান। এমনকি মহাত্মা গান্ধীকে টেনে এনেও জামিন খারিজের পক্ষে জিজ্ঞেস করেন তিনি। বলেন, এটা মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবদের খারাপ পথে চালিত করবে। আরিয়ানের পক্ষে পাল্টা সওয়াল করেন অমিত দেশাই।

তিনি জানান, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে হাতিয়ার করে যে অভিযোগ করছে কেন্দ্রীয় সংস্থা তা ভুল। কারণ, আজকাল এমন ভাষাতেই কথা বলে যুব সমাজ। দুই পক্ষের বক্তব্য শোনার পর ২০ অক্টোবর পর্যন্ত রায়দান স্থগিত রাখেন বিচারক। এরপরই জেলে আরিয়ানের কাউন্সেলিং শুরু হয়।

আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। মাদক নিয়ন্ত্রক সংস্থার দাবি, মাদক নেওয়ার ক্ষেত্রে আরিয়ানের সঙ্গে বিদেশেরও কয়েকজনের সঙ্গে যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত।



মন্তব্য করুন