শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নৌকার মিছিলে না যাওয়ায় যুবককে মারধর

রাজবাড়ী প্রতিনিধি
৯ নভেম্বর ২০২১ ০৭:১৫ |আপডেট : ৯ নভেম্বর ২০২১ ১২:১৯
আহত রবিউল ইসলাম
আহত রবিউল ইসলাম

রাজবাড়ীর কালুখালীতে নৌকার মিছিলে ডাকার পর না যাওয়ায় রবিউল ইসলাম নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে বেধরক মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত রবিউল ইসলামের মাথায় ৯টি সেলাই দেওয়া হয়েছে। তিনি কালুখালী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিউল ইসলাম মাজবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে।

আজ মঙ্গলবার সকালে কালুখালী হাসপাতালে চিকিৎসাধীন রবিউল ইসলাম বলেন, সোমবার সন্ধ্যায় মাজবাড়ী ইউনিয়নের নৌকার প্রার্থী কাজী শরিফুল ইসলাম আমাকে তার মিছিলে যাওয়ার জন্য বলেন। আমার বাবা অসুস্থ থাকায় আমি দোকানে ছিলাম মিছিলে যেতে পারি নাই। এই অপরাধে আমি বাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে  বাড়ি ফেরার পথে প্রার্থীর ভাই কাজী সাইফুল ইসলামের নির্দেশে নৌকার প্রার্থী কাজী শরিফুল ইসলামের উপস্থিতিতে কাজী শানু, শাকিল, তুলন, মিঠুন, গফুরসহ বেশ কয়েকজন আমাকে মারধর করে, আমি জ্ঞান হারিয়ে ফেলি।

রবিউল ইসলামের মা নাজমা খাতুন বলেন, আমার ছেলেকে মেরে ফেলার উদ্দেশ্যেই মারধর করা হয়েছে। আমরা গরীব মানুষ, আমাদের কিসের দল। আমার ছেলেকে মিছিলে ডেকেছিল, যেতে পারেনি। তাই কি এভাবে মারধর করতে হবে। আমি এ ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে মাজবাড়ী ইউনিয়নের নৌকার প্রার্থী কাজী শরিফুল ইসলাম বলেন, গতকাল নৌকার কোনো মিছিল হয়নি। এটা মিথ্যা ও বানোয়াট নির্বাচনকে সামনে রেখে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চলছে।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হাসান বলেন, বিষয়টি আমরা জানতে পেরে সেখানে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন