মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে ভাতিজার হাতে চাচা খুন

ঝিনাইদহ প্রতিনিধি
১০ জানুয়ারি ২০২২ ১৪:০৯ |আপডেট : ১০ জানুয়ারি ২০২২ ১৭:৩৯
আওলাদ হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তার ভাইয়ের ছেলেরা
আওলাদ হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তার ভাইয়ের ছেলেরা

জমি নিয়ে বিরোধের জের ধরে আওলাদ হোসেন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তার ভাইয়ের ছেলেরা। সোমবার (১০ জানুয়ারি) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার যাদবপুর গ্রামের মাঠে কাজ করার সময় আওলাদ হোসেনের ভাতিজারা কোদালের আচাড়ি দিয়ে তাকে পিটিয়ে হত্যা করে।

আওলাদ হোসেন ওই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। নিহতের এক আত্মীয় মতলেবুর রহমান জানান, ১০ কাঠা জমি নিয়ে নিহতের বড়ভাই নিয়ামত আলীর তিন ছেলে জহর আলী, শহিদুল ইসলাম ও মহিদুল ইসলামের সঙ্গে বিবাদ চলছিল। এ নিয়ে একাধিকবার সদর থানা ও বাজারগোপালপুর পুলিশ ক্যাম্পে সালিস-বৈঠকও হয়েছে। তবুও তারা কোন সালিস বৈঠক মানেনি। 

সোমবার (১০ জানুয়ারি) বিকেলে আওলাদ যখন মাঠে কাজ করছিলেন, তখন তার বড় ভায়ের তিন ছেলে মাঠে গিয়ে তাকে কোদালের আচাড়ি দিয়ে পিটাতে থাকে। এক পর্যায়ে মাথায় কোদালের আঘাত লাগলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এক ব্যক্তির নিহত হওয়ার সংবাদ পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের আটকে অভিযান চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।



মন্তব্য করুন