শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রের

ঝালকাঠি প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২২ ১১:৪২ |আপডেট : ২৯ জানুয়ারি ২০২২ ০৭:৫১
ঝালকাঠিতে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রের
ঝালকাঠিতে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রের

ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় রাব্বি হোসেন (১৫) নামে এক মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল চালকসহ ৩ ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় ট্রাক ও চালক মেহেদি হাসানকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিক্সা চালক বশির হোসেনের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। স্কুলছাত্র রাব্বি সকালে বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল। 

রাজাপুর থানার ওসি/তদন্ত গোলাম মোস্তফা জানান, খুলনাগামী ট্রাকটি (যশোর-ড-১১০০৫৪) মোটরসাইকেলটিকে সামনাসামনি চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে দুমড়েমুচড়ে যায় এবং মোটরসাইকেলের ৪ আরোহী মারাত্মক আহত হয়। তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিলে রাব্বিকে মৃত ঘোষণা করে এবং অপর আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল প্রেরণ করেন এবং রনিকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আহত ইমরান উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে এবং রাজিব ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে ও রনি কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। পুলিশ ট্রাক ও ট্রাক চালক মেহেদি হাসানকে আটক করেছে। 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়। 



মন্তব্য করুন