মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় সমাজসেবা অফিসারসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
২৮ জানুয়ারি ২০২২ ১৯:২৫ |আপডেট : ২৯ জানুয়ারি ২০২২ ১৪:৪২
দুর্ঘটনায় নিহত আনোয়ার হোসেন (৪০)
দুর্ঘটনায় নিহত আনোয়ার হোসেন (৪০)

ফরিদপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার রাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কের হামেরদী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত আনোয়ার হোসেন (৪০) ভাঙ্গা উপজেলার সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন অফিসার হিসাবে কর্মরত ছিলেন। সে ফরিদপুর শহরের পশ্চিম খাপাশপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মিয়ার ছেলে। নিহত অপরজন ওয়াহিদুজ্জামান বাবু মির্জা(৩৫)। সে ভাঙ্গা উপজেলার পৌরসভার নওপাড়া গ্রামের আব্দুর রসিদ মির্জার ছেলে।

ভাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, নিহত আনোয়ার ও তার স্ত্রী আমার অফিসের ইউনিয়ন সমাজসেবা অফিসার হিসাবে কর্মরত। ছেলে-মেয়ে নিয়ে ভাঙ্গাতেই বসবাস করতেন। তার মা ফরিদপুর শহরের বসবাস করতেন।

আজ শুক্রবার সন্ধ্যায় নিজের মটর সাইকেল যোগে বাবু মির্জাকে সঙ্গে নিয়ে মায়ের সঙ্গে দেখা করার জন্য ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দেয় আনোয়ার হোসেন। পথিমধ্যে হামেরদী নামক স্থানে পৌঁছালে পিছন দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির আলম জানান, ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মৃতু্যর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে সমাজসেবা ইউনিয়ন অফিসার আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়।

আহত বাবু মির্জাকে স্থানীয় এলাকাবাসী প্রথমে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। পরে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে জানিয়ে তিনি আরও বলেন, ট্রাকটিকে আটক করতে পুলিশ কাজ করছে।



মন্তব্য করুন