মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

পাংশায় অনিবন্ধিত ও নবায়নবিহীন ২টি ক্লিনিক সিলগালা, আরও ২ ক্লিনিককে জরিমানা

রাজবাড়ী প্রতিনিধি
২৯ মে ২০২২ ১০:৩১ |আপডেট : ৩০ মে ২০২২ ০৪:০০
বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসহাত তাসনিম আওন
বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসহাত তাসনিম আওন

অনিবন্ধিত ও নবায়নবিহীন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে রাজবাড়ীর পাংশা উপজেলায় লাইসেন্স না থাকা এবং লাইসেন্স জাল করায় ২টি ক্লিনিককে সিলগালা ও ২টি ক্লিনিককে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। এসময় আরও ২টি ক্লিনিকে গিয়ে তাদেরকে বন্ধ পাওয়া যায়।

২৯ মে (রোববার) বেলা ১১টা থেকে পাংশা উপজেলায় এই অভিযান শুরু করা হয়। এসময় পাংশা উপজেলার পৌর এলাকার উপজেলা সড়কের মা, শিশু ও ডায়াবেটিস্ হাসপাতালকে লাইসেন্স না থাকায় ৫ হাজার টাকা জরিমান ও সিলগালা করে দেওয়া হয়। সেইসাথে এন আর ক্লিনিককে লাইসেন্সের নবায়ন না করায় ৫ হাজার টাকা জরিমানা করা হলেও পরবর্তীতে ভুয়া লাইসেন্স প্রদর্শনের অপরাধে সিলগালা করা হয়।

নবায়ন না থাকায় মেডিল্যান্ড হাসপাতাল এন্ড ডায়গনেস্টিক সেন্টার ও মঈন চক্ষু ফ্যাকো সেন্টারকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া জয় সনো চেম্বার ও শুকরিয়া মেডিকেল কমপ্লেক্সে অভিযানে গিয়ে সেগুলো বন্ধ পায় উপজেলা প্রশাসন।

অভিযান পরিচালনা করেন পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসহাত তাসনিম আওন। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তরুণ কুমার পাল, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর তৈয়বু্র রহমান ও পাংশা মডেল থানার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।



মন্তব্য করুন