শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

রাজবাড়ীতে বাসচাপায় ফল ব্যবসায়ী নিহত

রাজবাড়ী প্রতিনিধি
১৯ আগস্ট ২০২২ ১৫:১৬ |আপডেট : ১৯ আগস্ট ২০২২ ২০:৩৩
নিহত ফল ব্যবসায়ীর মরদেহ
নিহত ফল ব্যবসায়ীর মরদেহ

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় দ্রুতগতির বাস চাপায় ফজর আলী শেখ (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

তিনি গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হাচেন মোল্লা পাড়ার জিন্নাত আলীর ছেলে। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ফজর আলী শেখ ভ্যানে বিভিন্ন ফল নিয়ে নানা স্থানে ফেরি করে বিক্রি করত। শুক্রবার তিনি দৌলতদিয়া ঘাট থেকে গোয়ালন্দ বাজারের দিকে আসার সময় গোয়ালন্দ পদ্মার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী দ্রুতগতির দর্শনা ডিলাক্সের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদশীরা অভিযোগ করেন, বাসটি নিয়ম ভেঙে ডান পাশ দিয়ে আসছিল। যে কারণে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভগ্নিপতি ও দৌলতদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল গফুর খান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটিকে দৌলতদিয়ায় আটক করা হয়েছে। ঘটনাস্থলে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ আছে। তাদের পরামর্শ অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহলাদীপুর হাইওয়ে থানায় উপপরিদর্শক মো. জিল্লুর রহমান জানান, দর্শনা থেকে ছেড়ে আসা দর্শনা ডিলাক্স ঢাকা মেট্রো-ব-১৪- ৮১৪৩ নামের বাসটি গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় ভ্যান চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আমরা ঘাতক বাস ও চালককে আটক করেছি। এ ঘটনায় পরবর্তী সকল আইনি প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন