শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীতে ইজতেমায় যেয়ে বৃদ্ধের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২২ ১১:০৬ |আপডেট : ২৪ নভেম্বর ২০২২ ১৫:৫৫
নীলফামারী জেলা
নীলফামারী জেলা

নীলফামারীতে শুরু হওয়া তিন দিনব্যাপী জেলা ইজতেমা প্রাঙ্গণে জসো উদ্দিন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) মধ্যরাতে তার মৃত্যু হয়। তিনি ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার কাচুয়া মামুদের ছেলে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। জেলা তাবলীগ জামাতের আমীর ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইজতেমায় এসেছিলেন তিনি। রাতে ঘুমানোর সময় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়।

এদিকে বৃহস্পতিবার ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন। 

অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, আগামী শনিবার দুপুরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে এই ইজতেমা।  তিন দিনে মাওলানা মোশাররফ হোসেন ছাড়াও কওমী মাদরাসা বোর্ডের চেয়ারম্যান মাওলানা জিয়ামিন কাশেমী বয়ান করবেন।

প্রসঙ্গত নীলফামারীতে ২০০৩ সাল থেকে ইজতেমা শুরু হয়। এরমধ্যে ২০১৮ সাল থেকে জেলা সদরের টেক্সটাইল মাঠে হলেও এর আগে জেলা শহরের বড়মাঠে ইজতেমা অনুষ্ঠিত হতো।



মন্তব্য করুন