শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর প্রথম বিয়ের খবরে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি
২৯ মার্চ ২০২৪ ১৪:৩৩ |আপডেট : ৩০ মার্চ ২০২৪ ১৬:৫৪
নীলফামারী
নীলফামারী

নীলফামারীতে স্বামীর বিয়ের খবর শুনে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যার করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টায় সদর উপজেলার সোনারায় ইউনিয়নের আরাজি কুখাপাড়া (বাবুরহাট) গ্রামের নামক নারায়ন চন্দ্র মাষ্টারের ভাড়া বাড়ি থেকে দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শোভা রানী রায় (২৬) সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের মহববত বাজিতপাড়া এলাকার হরিপদ রায়ের মেয়ে ও দিনাজপুর জেলার চিরির বন্দরের ফেরসাডাঙ্গা এলাকার দেবেন রায়ের ছেলে দিপু রায় (৩৪) এর দ্বিতীয় স্ত্রী। এঘটনায় স্বামী দিপু রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, 'পাঁচ বছর আগে শোভার স্বামী মৃত্যুবরণ করে। নিহত শোভা ও দিপু রায় উভয়েই নীলফামারীর উত্তরা ইপিজেডে চাকরি করে। ইপিজেডে চাকরি করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু স্বামী দিপু রায় তার প্রথম বিয়ের কথা গোপন রেখে গত ৪ মার্চ নিহত শোভা রায়ের সাথে দ্বিতীয় বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।বিষয়টি শোভা টের পেলে দিপুর সাথে বিবাদের সৃষ্টি হয়।

গত দুইদিন থেকে নারায়ন মাষ্টারের ভাড়া বাসায় প্রথম স্ত্রী নমীতা রানী রায় দিপুর খোজ করতে আসলে প্রথম বিয়ের বিষয়টি নিশ্চিত হন শোভা। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় স্বামী দিপু রায় শোভার ভাড়া বাসায় এসে তাকে ডাকাডাকির পরেও দরজা না খুললে পাশের ঘর দিয়ে তাকালে তাকে ঘরের টুইয়ের সাথে ফাস দেওয়া অবস্থায় তাকে দেখতে পায় দিপু। পরে অন্যান্য ভাড়াটিয়ারা দিপুকে আটক করে পুলিশে খবর দেয়।'

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম বলেন,'দিপুর প্রথম বিয়ের বিষয়টি জানতো না শোভা। বিয়ের বিষয়টি সহ্য করতে না পেরে শোভা আত্মহত্যা করেছে ধারণা করা যাচ্ছে। এঘটনায় আত্মহত্যার প্ররোচনার দায়ে স্বামী দিপুকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।'



মন্তব্য করুন