শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ইতালিতে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল

ইসমাইল হোসেন স্বপন, ইতালি
১২ মে ২০২১ ১৩:০৫ |আপডেট : ১২ মে ২০২১ ১৩:১৮
দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি, যুবদল, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন
দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি, যুবদল, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন

করোনা থেকে সদ্য মুক্ত হওয়া সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ইতালিতে নোয়াখালী ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসাইন জীবন এর উদ্যোগে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাজধানী রোমে বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা রসই রেস্টুরেন্টে আয়োজিত উক্ত দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি, যুবদল, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

নোয়াখালী ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসাইন জীবন এর আমন্ত্রণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপি সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন, সহ সভাপতি মইনুল খোকন,  সিরাজুল ইসলাম মৃধা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন বৃহত্তর নোয়াখালী ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রধান উপদেষ্টা আলহাজ্ব হাফেজ মুজিব মিঝি, সভাপতি এ কে আজাদ, সিনিয়র সহ সভাপতি জামাল কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক মনির পাটোয়ারী, সহ সাংগঠনিক সম্পাদক মো. হাসান, সহ সাংগঠনিক সম্পাদক আলম ভূঁইয়া টিটু, রোম মহানগর বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মো. ইকবাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. রফিক যুব নেতা মো. আমজাদ, শহীদ মিঝিসহ আরও অনেকই।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় হাজী আব্দুর রাজ্জাক ও ঢালী নাসির উদ্দিন বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে প্রবাসীদের অবশ্যই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশ ও বিদেশে একমাত্র ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই বর্তমান স্বৈরাচারী সরকারকে উৎখাত করা সম্ভব। তাই সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র রক্ষায় কাজ করতে হবে। প্রবাস থেকেই আন্দোলনকে জোরদার করতে হবে।’

তিনি দলের মধ্যে ঐক্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আলোচনা শেষে জিয়া পরিবারের সকল অসুস্থ সদস্যের সুস্থতা ও মৃতদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনায় করেন সংগঠনের প্রধান উপদেষ্টা আল্বহাজ হাফেজ মুজিব মিঝি।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর