শুক্রবার, ৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে ডোবায় ফেলে দেয় স্বামী

মো. মাসুদ রানা, পাবনা
১৫ মে ২০২১ ১৬:২০ |আপডেট : ১৬ মে ২০২১ ২০:২৫
সাঁথিয়ার পাড় করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিজ ফাতেমার (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ
সাঁথিয়ার পাড় করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিজ ফাতেমার (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ

পাবনা সাঁথিয়া করমজায় স্বামীর পরকীয়া জের ধরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী রাকিবুল ইসলাম (২৪)। নিখোঁজের ২ দিন পর আজ শনিবার সকালে সাঁথিয়ার পাড় করমজা এলাকায় একটি ডোবা থেকে নিহত কানিজ ফাতেমার (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কানিজ ফাতেমা বেড়া পৌর এলাকার মো. আব্দুল কাদের মেয়ে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, দুই বছর আগে রাকিবুলের সঙ্গে বিয়ে হয় কানিজ ফাতেমার। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে তাদের মধ্যে ঝামেলা চলছিল। গত ২ দিন আগে ঈদের রাতে কানিজকে তার বাবার বাড়ি থেকে কৌশলে সাঁথিয়ার করমজা এলাকায় ডেকে নিয়ে যায় রাকিবুল। এরপর থেকে কানিজকে পাওয়া যাচ্ছিল না।

পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে কানিজকে না পেয়ে বেড়া থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করে। পরবর্তীতে পুলিশ স্বামী রাকিবুলকে আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হত্যার ঘটনা শিকার করে।

এই ঘটনায় বেড়া থানায় হত্যা মামলা হচ্ছে বলে জানান পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

কানিজের ভাই ফরিদ জানান, দুই বছর আগে  রাকিবুলের সঙ্গে বিয়ে হয় কানিজের। বিয়ের সময় সাড়ে ৫ লাখ টাকা যৌতুক নেয় রাকিবুলের পরিবার। বিয়ের পরেও বিভিন্ন সময় টাকার জন্য নির্যাতন করতো তারা। এছাড়াও  তার অন্য মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক ছিল। এই কারণে আমার বোনকে হত্যা করেছে।



মন্তব্য করুন